আমিরাতে প্রবাসী বাংলাদেশিদের ফুটবল খেলার আয়োজন !

আমিরাতে প্রবাসী বাংলাদেশিদের ফুটবল খেলার আয়োজন: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে বাংলাদেশ কনস্যুলেট জেনারেল দুবাই, বাংলাদেশ সমিতি শারজাহ ও বাংলাদেশ সমিতি দুবাই এর যৌথ উদ্যোগে আরব আমিরাতের দুবাই ও শারজাহ শহরের ভিসাধারী বাংলাদেশি খেলোয়াড়দের নিয়ে বর্ণাঢ্য ফুটবল খেলার আয়োজন করা হয়েছে। এ পর্যন্ত এ উপলক্ষ্যে যথাক্রমে ১.সুনামগঞ্জ একাদশ ২.ছাতক স্পোর্টিং ক্লাব ৩.আল আবীর স্পোর্টিং ক্লাব

loading...

৪.মাদাম ফুটবল টিম ৫.মৌলভীবাজার একাদশ ৬. ব্রাহ্মণবাড়িয়া একাদশ ৭.গোলাপগঞ্জ একাদশ ৮.কুলাউড়া একাদশ ৯.বিয়ানীবাজার একাদশ ১০.হাটহাজারী একাদশ ১১. ছানাইয়া শারজাহ একাদশ এবং ১২. দেরা দুবাই একাদশ এই মোট ১২ টি দল তালিকাভুক্ত করা হয়েছে। ১০ জানুয়ারির খেলাটিকে সফল করার লক্ষ্যে ৭ জানুয়ারি মঙ্গলবার বিকেল ৩ টা থেকে রাত ৯ টা পর্যন্ত শারজাহ ক্রিকেট ট্রেনিং সেন্টারের পাশের ফুটবল মাঠে উল্লেখিত ১২টি দলের প্রস্তুতিমূলক ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হবে।

এই ১২ টি দলের মধ্য থেকে সেরা খেলোয়াড়দের বাছাই করে শারজাহ একাদশ ও দুবাই একাদশ গঠন করা হবে। আগামী ১০ জানুয়ারি শারজাহ ক্রিকেট ট্রেইনিং সেন্টারের পাশের ফুটবল মাঠে শারজাহ একাদশ ও দুবাই একাদশের মধ্যে বর্ণাঢ্য ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হবে বলে জানানো হয়েছে। খেলাটি সফল করতে সকলকে এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন বাংলাদেশ কনস্যুলেট জেনারেল দুবাইয়ের কনসাল জেনারেল ইকবাল হোসেন খান।

También le puede gustar...